আজ ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ বছর পর কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের কমিটি; সভাপতি মহিউদ্দিন-সম্পাদক সাইফুল

শরিফুল আলম চৌধুরী, কুমিল্লাঃ

আগামী এক বছরের জন্য কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের ২৪ সদস্যবিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মো. মহিউদ্দিনকে (চান্দিনা) সভাপতি ও কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের আহবায়ক সদস্য, সাবেক সহসভাপতি ও সাবেক সাবেক যুগ্ম সাধারন সম্পাদক সাইফুল ইসলামকে (দেবীদ্বার) সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

গত রোববার রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির ১১ জন সহ-সভাপতি পদে আছেন তোফাজ্জেল হোসেন, মেহেদী হাসান, সাইফ জালাল, আরিফুল ইসলাম, রাজু ফকির, রবিউল ইসলাম, তন্ময় বকশি, জহির উদ্দিন, ফাহাদ, আবু ছাইন ও রাতুল রহমান। সাতজন যুগ্ম সাধারণ সম্পাদক হলেন আহমেদ শাকিল, রাসেল আহমেদ, অনুপম দেবনাথ, সুব্রত মল্লিক, রায়হান ইসলাম, সারোয়ার হোসেন ও আনোয়ার হোসেন। চারজন সাংগঠনিক সম্পাদক হলেন মো. রায়হান মিয়াজী, মো. আলিফ, সাহাবুদ্দিন সরকার ও মতিউর রহমান। এ ছাড়া কেন্দ্রীয় কমিটির সদস্য হয়েছেন শফিক তুহিন ও আসাদুর রহমান।

চলতি বছরের ২৫ মার্চ কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক। ২০১৪ সালের ৪ ডিসেম্বর আবু কাউছার অনিককে সভাপতি ও ফরহাদ হোসেন ফকিরকে সাধারণ সম্পাদক করে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের ১৬১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছিল।

নতুন এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা ও সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, কুমিল্লা চান্দিনা আসনের সাংসদ ডা. প্রাণগোপাল দত্ত, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও দেবীদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও আলহাজ¦ হুমায়ুন কবির, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য সচিব ড. আহসানুল আলম সরকার কিশোর, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক এড. সৈয়দ তানভীর আহমেদ ফয়সাল, জেলা আওয়ামীলীগের সদস্য আলমগীর কবির ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সৈয়দ রাজিব আহমেদ প্রমুখ।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...